খুলনা মহানগর শ্রমিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরন

0

প্রেস বিজ্ঞপ্তি

খুলনা শ্রম অধিদপ্তর, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের পক্ষ থেকে খুলনা মহানগর শ্রমিক লীগের উদ্যোগে আজ দুপুর ২.৩০ মিনিটে শহীদ হাদিস পার্কে অসহায় কর্মহীন শ্রমিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরন করেন শ্রম অধিদপ্তর খুলনা এর পরিচালক মোঃ মিজানুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি বাবুল রানা, খুলনা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ মোঃ সাইফুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও খুলনা জেলা শাখার সভাপতি বি এম জাফর, খুলনা মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোতালেব মিয়া, খুলনা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক মোঃ শফিকুর রহমান পলাশ, এ্যাডঃ এনামুল হক, এ্যাডঃ তারা, সাইফ হুমায়ুন কবির, মল্লিক নওশের আলী, মোল্লা মাহাবুবুর রহমান, কাজী আব্দুল ওহাব, আব্দুর রহিম খান, আব্দুর রশিদ সিকদার, শরীফ মোর্ত্তজা আলী, শেখ মোঃ রমজান, মোঃ মনিরুল ইসলাম, মঈনুল ইসলাম মোহন, মোঃ জামাল হোসেন, মোঃ রফিক, মোঃ আকতার, মোঃ শরিফুল, বিপ্লব কুমার দে, মোঃ নুর ইসলাম, মোঃ আজিম উদ্দিন, মোঃ আতাহার উদ্দিন মাস্টার, মোঃ ইলিয়াস হোসেন সোহেল, মোঃ বায়জিত সরদার, মোঃ মশিউর রহমান মিলন, মোঃ শাহিন শরিফ বাবু, মোঃ রিয়াজুল আলম পান্নু, এস এম শামীমুর আলম মান্দার, মোঃ হাকিম, এ বি এম এনামুল হক, মোঃ মিলন, আব্দুল মান্নান, মোঃ আয়নুল, মোঃ জনি, মোঃ রাজু, মোঃ মহারাজ, মোঃ মারুফ, মোঃ ইখলাস প্রমুখ নেতৃবৃন্দ।
শ্রম পরিচালক বলেন, শেখ হাসিনার সরকার দরিদ্রবান্ধব সরকার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে আছেন। সরকার করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনায় কর্মহীনদের কষ্ট লাঘবে খাদ্য সহায়তা প্রদানের পাশাপাশি লাখ লাখ পরিবারকে আর্থিক সহায়তা ও প্রণোদনা প্রদান করছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের নির্দেশে খুলনার সকল কর্মহীন শ্রমিকদের পাশে শ্রম অধিদপ্তর, খুলনা আছে। তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল এর পক্ষ থেকে সকলকে ঈদের শুভেচ্ছা জানান। করোনা মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহার করা এবং বার বার হাত ধোয়ার আহবান জানান।

বার্তা প্রেরক

(শেখ মোঃ রমজান)
দপ্তর সম্পাদক