বিসিবি একাদশ ও ওয়েস্ট ইন্ডিজ’র প্রস্তুতি ম্যাচ, খেলবেন আকবর-হৃদয়রা

1

ক্রীড়া প্রতিবেদক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার দারুণ সুযোগ পাচ্ছেন প্রাথমিক স্কোয়াডে ডাক পাওয়া ৫ ক্রিকেটার। তাদের রাখা হয়েছে ক্যারিবিয়ানদের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে।

২৯ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। কাজী নুরুল হাসান সোহানকে অধিনায়ককে করে শুক্রবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ।

সোহানসহ প্রাথমিক স্কোয়াডের চার ক্রিকেটার হলেন সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী ও সৈয়দ খালেদ আহমেদ। দল সাজাতে তরুণ ক্রিকেটারদের প্রাধান্য দিয়েছেন নির্বাচকরা।

আরও পড়ুন : শাহরুখের শুটিং সেটে হাতাহাতি, নিরাপত্তা জোরদার

যুব বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার রয়েছেন দলে। আকবর আলীসহ রয়েছেন মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, শাহিন আলম, শাহাদাত হোসেন দিপু ও শরিফুল ইসলাম। বাঁহাতি পেসার শাহিন যুব বিশ্বকাপ স্কোয়াডে থাকলেও ম্যাচ খেলার সুযোগ পাননি।

এছাড়া ঘরোয়া ক্রিকেটে নিয়মিত সুযোগ পাওয়া মাকিদুল ইসলাম মুগ্ধ, রিশাদ হোসেন, নাঈম শেখকেও দলে রেখেছেন নির্বাচকরা।

প্রস্তুতি ম্যাচের দল: কাজী নুরুল হাসান সোহান, মাহমুদুল হাসান জয়, আকবর আলী, তৌহিদ হৃদয়, মাকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, শাহাদাত হোসেন দিপু, নাঈম শেখ, শরিফুল ইসলাম ও সৈয়দ খালেদ আহমেদ।