মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত

13

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে। আজ সোমবার (২২ নভেম্বর) সকালে জেলার সদর ও গাংনী উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, গাংনী উপজেলার গোপালনগর গ্রামে ট্রলিচাপায় নিহত হয়েছে চতুর্থ শ্রেণির ছাত্রী রোজা (১০)। সোমবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে মেহেরপুর পাবলিক লাইব্রেরির সামনে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে আলমগীর (১৭) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে।

রোজা গাংনী উপজেলার গোপালনগর গ্রামের আশাদুল ইসলামের মেয়ে। আলমগীর হোসেন গাংনীর গাড়াবাড়িয়া গ্রামের তৌফিক এলাহীর ছেলে।

স্থানীয়রা জানান, রোজা তার বাবা-মায়ের সঙ্গে একটি মোটরসাইকেলযোগে নানার বাড়ি বেড়াতে যাচ্ছিল। অন্য একটি শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সবাই ছিটকে রাস্তার ওপর পড়ে। এ সময় একটি ট্রলি তাদের চাপা দেয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হামিদুল ইসলাম রোজাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মাদরাসা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আলমগীর। পাবলিক লাইব্রেরির সামনে একটি ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন আলমগীর।

গাংনী থানার ওসি (তদন্ত) শাহ আলম জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা জানান, দুটি দুর্ঘটনার বিষয়ে আমরা জানতে পেরেছি। মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে। দুর্ঘটনা এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।