খুলনায় শেখ সোহেলের পক্ষে ত্রাণ দিলেন শেখ তন্ময়

শেখ তন্ময়ঃ “এটা আমাদের সবার কর্তব্য”

5

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলের পক্ষ থেকে খুলনায় অসহায় দুঃস্থদের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। শনিবার (০১ মে) বিকেলে নগরীর ২৬নং ওয়ার্ডে তালুকদার মিলনায়তনে করোনায় কর্মহীন অসহায় নিম্ন আয়ের আট শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় শেখ তন্ময় বলেন, এটা কোন মানবিক সহায়তা নয়, এটা আমাদের সবার কর্তব্য। মাননীয় প্রধানমন্ত্রী যেমন তার পিতার রাজনীতির বাহিরের মানবিক কর্মকান্ড ছিলো সেগুলো ধরে রেখেছেন। আমরা সেখান থেকে শিখেছি। বিসিবির পরিচালক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল চাচা ছোটবেলা থেকেই খুলনা নগরীর আনাচে কানাচে ঘুরে ঘুরে প্রতিটি শ্রেণির মানুষের সাথে মিশেছেন এবং এই সহায়তাগুলো করে এসেছেন। এই শহরে তিনি শুধু রাজনৈতিক ব্যক্তি নয়, ভালো মানুষ হিসেবে পরিচিত। আমরা তাকে ধন্যবাদ জানাই। আমরা তার পক্ষ থেকে আজকের এই মানবিক সহায়তা দিতে এসেছি। আগামীতেও এই কার্যক্রম চলমান থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এস খালেদীন রশিদী সুকর্ন, কেসিসি’র ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর শানু মোল্লা, ২৩নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুমুর উর রশিদ মাসুম, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মো: মাহমুদুল ইসলাম সুজনসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ। মানবিক সহায়তার মধ্যে চাল, ডাল, আলু, তেল, সেমাই, ছোলা, চিনিসহ নিত্য প্রয়োজনীর খাদ্য সামগ্রী দেয়া হয়।