Friday, April 12, 2024
Friday, April 12, 2024
Homeফিচারতৃতীয় ওয়ানডেতে বাদ লিটন, জায়গা পেলেন জাকের

তৃতীয় ওয়ানডেতে বাদ লিটন, জায়গা পেলেন জাকের

স্পোর্টস ডেস্ক।।
টানা দুই ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন লিটন দাস। তাই তাকে বাদ দিয়েই শ্রীলংকার বিপক্ষে তৃতীয় ওয়ানডের দল ঘোষণা করেছে বাংলাদেশ। লিটনের বদলে দলে ডাক পেয়েছেন টি-টোয়েন্টিতে ব্যাটে ঝড় তোলা জাকের আলী। এই প্রথম ওয়ানডে দলে ডাক পেলেন তিনি।

চট্টগ্রামে প্রথম ওয়ানডেতে প্রথম বলে ও দ্বিতীয় ওয়ানডেতে তৃতীয় বলে আউট হয়ে যান লিটন। দল থেকে বাদ পড়ার পর আজ বিকেল ৩টা ১০ এর ফ্লাইটে ঢাকা ফিরছেন লিটন। আর আজই চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা জাকেরের।

ওয়ানডের আগে টি-টোয়েন্টি সিরিজেও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন লিটন। ৩ ইনিংসে মাত্র ৪৩ রান করেছেন এই ওপেনার। তার ব্যাটে সর্বশেষ ফিফটি এসেছে গত বছর অক্টোবরে অনুষ্ঠিত বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচে। এরপর টানা ১৪ ইনিংসে ফিফটির দেখা পাননি লিটন।

অন্যদিকে, দলে সুযোগ পেয়েই নিজের জাত চিনিয়েছেন জাকের আলী। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে করেছিলেন ৩৪ বলে ৬৮ রান। দলকে প্রায় জিতিয়েই দিচ্ছিলেন তিনি। ৩ রানে সেই ম্যাচ বাংলাদেশ হারলেও প্রশংসিত হয়েছেন জাকের।

তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশ স্কোয়াড

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, জাকের আলী, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান ও মোস্তাফিজুর রহমান।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments