Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeফিচারকারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি..

কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি..

বগুড়া জেলা কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না চার ফাঁসির আসামি। মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে ছাদ কেটে রশির মাধ্যমে তারা পালিয়ে যায়। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদিরা হলেন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা এলাকার নজরুল ইসলাম মজনু (কয়েদি নং ৯৯৮), নরসিংদীর মাধবদী উপজেলার ফজরকান্দি এলাকার আমির হোসেন (কয়েদি নং ৫১০৫), বগুড়ার কাহালু পৌরসভার মেয়র আব্দুল মান্নানের ছেলে মো. জাকারিয়া (কয়েদি নং ৩৬৮৫) এবং বগুড়ার কুটুরবাড়ি পশ্চিমপাড়া এলাকার ফরিদ শেখ (কয়েদি নং ৪২৫২)।বুধবার সকালে বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে জানানো হয়েছে, ‘কারাগারের ছাদ ফুটো করে পালানো মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ কয়েদিকে বগুড়া শহরের মাছবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে খবর পেয়েই পুলিশের একাধিক টিম অভিযান নামে এবং রাত সাড়ে তিনটা নাগাদ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।’

এর আগে, ওই চার কয়েদিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম। তিনি বলেন, ‘দিবাগত রাত ৩টায় খবর পাই বগুড়া কারাগার থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার আসামি পালিয়েছে। পরে সাড়ে তিনটার দিকে পুলিশ তাদের গ্রেফতার করে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments