Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeফিচারঅবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা..

অবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা..

১৭ বছর পর এসে দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। এমন উপলক্ষেও বাধভাঙা উল্লাসে ছিল বাধা। ফাইনালের পরপরই বার্বাডোজে হানা দেয় হারিকেন বেরিল। এ কারণে ক্যারিবিয়ানেই আটকে ছিল ভারতীয় ক্রিকেট দল। অবশেষে দেশের মাটিতে ট্রফি নিয়ে পা রেখেছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা।

বার্বাডোজ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে এয়ার ইন্ডিয়ার একটি চার্টার্ড বিমানে উড়িয়ে আনার হয়েছে। দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে রোহিতদের স্বাগত জানাতে ভোর থেকেই ভারতীয় ক্রিকেট ভক্তদের ভিড় দেখা গেছে। সকাল ছয়টার কিছু পরেই দিল্লি বিমানবন্দরে অবতরণ করে রোহিতদের বিমান।

ওই বিমানে করে দেশে ফিরেছেন ক্রিকেটারদের পরিবার, বিসিসিআই কর্মকর্তা ও ক্যারিবিয়ানে আটকে পড়া ভারতীয় সাংবাদিকরা। এরপর পৌনে সাতটা নাগাদ বিমানবন্দর থেকে বেরিয়ে টিম বাসে উঠে পড়েন ক্রিকেটাররা।

বিশ্বজয়ী এই ভারতীয় ক্রিকেট দলের দেখা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। এরপর দিল্লি থেকে মুম্বাইয়ে যাবেন তারা। সেখানে ছত্রপতি শিবাজি বিমানবন্দর থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম পর্যন্ত এক কিলোমিটারের প্যারেড হওয়ার কথা। সেই প্যারেডে অংশ নেওয়ার জন্যে ক্রিকেটপ্রেমীদের আহ্বান জানিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments