Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeফিচারইকুয়েডরের বিপক্ষে কি খেলবেন মেসি?

ইকুয়েডরের বিপক্ষে কি খেলবেন মেসি?

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। শেষ আটে প্রতিপক্ষের চেয়েও আর্জেন্টিনার মূল দুশ্চিন্তা নিজেদের নিয়ে। আরও স্পষ্ট করে বললে লিওনেল মেসিকে ঘিরে।

চিলির সাথে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচের সময় ডান হ্যামস্ট্রিংয়ে টান লাগে মেসির। বেশ কিছুক্ষণ অস্বস্তির ছাপ দেখা গেছে তার চোখেমুখে। সাইডলাইনে কিছুক্ষণ চিকিৎসাও নিয়েছেন দলের ফিজিও থেকে। পুরো ৯০ মিনিট খেললেও খুব একটা স্বাচ্ছন্দ্যের সাথে খেলতে দেখা যায়নি তাকে। এই কারণে আর্জেন্টিনার গ্রুপ পর্বের শেষ ম্যাচটা খেলতে পারেননি মেসি। চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন তিনি। তবে ম্যাচ ফিটনেস সময়মত ফিরে পাবেন কি না তা নিয়ে আছে প্রশ্ন। তাই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামা এখনও অনিশ্চিত তার জন্য।

কোয়ার্টার ফাইনালে আগামী ৫ জুলাই ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এই ম্যাচ দিয়েই ফেরার কথা মেসির। তবে আর্জেন্টাইন সংবাদমাধ্যম বলছে, মেসি এখনো পুরোপুরি ফিট নন। মূলত সেমির আগে মেসিকে নিয়ে ঝুঁকি নিতে চাইছেন না আর্জেন্টিনা কোচ স্কালোনি। আর্জেন্টিনার সংবাদপত্রের বরাত দিয়ে সাংবাদিক গ্যাস্টন এদুল জানিয়েছেন, মেসি কিংবা ডি মারিয়ার যেকোনো একজনকেই কোয়ার্টার ফাইনালে মাঠে নামাবেন স্কালোনি। দলের দুই তারকাকে ইনজুরি থেকে আগলে রাখতেই এমন সিদ্ধান্ত নিতে পারেন তিনি।

পেরুর বিপক্ষে যে ইনজুরির কারণে মেসি খেলেননি, সেই জায়গায় আগের ম্যাচেও কিছুটা ভুগেছেন। মুন্ডো আলবিসেলেস্তে জানাচ্ছে, মেসি যদি কোয়ার্টার ফাইনালে খেলেনও সেটাও খেলবেন বদলি হিসেবে। প্রথম একাদশে তার থাকাটা একেবারেই অনিশ্চিত। তবে বেঞ্চ থেকে বদলি হিসেবে দ্বিতীয়ার্ধে হয়ত মাঠে নামবেন মেসি।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments