Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeফিচারকোচিং থেকে ফেরার পথে মিরপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা..

কোচিং থেকে ফেরার পথে মিরপুরে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা..

রাজধানীর মিরপুরে কমার্স কলেজের একাদশ শ্রেণির (বিজ্ঞান বিভাগ) শিক্ষার্থী জুবায়ের হাসান রাফিতকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে কমার্স কলেজের পাশের হাউজিং অ্যান্ড সেটেলমেন্ট কোয়াটারে এ ঘটনা ঘটে।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা কমার্স কলেজের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় কলেজের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছি। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তদন্ত চলছে।

নিহত শিক্ষার্থীর মামা নুরুজ্জামান বলেন, সকালে কোচিং করার জন্য জুবায়ের বাসা থেকে বের হয়েছিল। পরে সে বাসায় না ফেরায় আমরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। সন্ধ্যায় তার কলেজের এক শিক্ষক জানায়, তাকে হত্যা করা হয়েছে। এসে দেখি আমার ভাগিনা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

তিনি আরও বলেন, কিছুদিন আগে কলেজের কিছু বন্ধুদের সঙ্গে জুবায়েরের ঝগড়া হয়েছিল। সেই ঘটনার পর শিক্ষকরা বলেছিল তারা ভালো বন্ধু নয় এবং তাদের থেকে দূরে থাকতে। আমার ধারণা, তারাই জুবায়েরকে হত্যা করেছে।

জানা যায়, নিহত জুবায়েরের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে। তার বাবার নাম আবুল বাসার। দুই ভাই ও এক বোনের মধ্যে সে ছিল সবার বড়। ঢাকায় মামার বাসায় থেকে পড়াশোনা করত।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments