Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeফিচারধোনির জন্মদিনের কেক খেতে মাঝরাতে হাজির সালমান খান..

ধোনির জন্মদিনের কেক খেতে মাঝরাতে হাজির সালমান খান..

৪৩ বছরে পা দিলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আর তার এই বিশেষ দিনটিকে আরও মধুর করতে হাজির হলেন বলিউডের ভাইজান সালমান খান। শনিবার মধ্যরাতে স্ত্রী সাক্ষী এবং সালমানের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন উদযাপন করেন ধোনি। অনন্ত আম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বাইয়ে আছেন ধোনি। আর এই অনুষ্ঠানের মাঝেই নিজের জন্মদিন পালন করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

বলিউডের সুপারস্টার সালমান খান ক্রিকেটার ধোনির খুব ভালো বন্ধু। তাই বন্ধুর জন্মদিনে পাশে থাকতে ভুল করেননি ভাইজান। আর তার উপস্থিতিতে মধ্যরাতেই কেক কাটেন মাহি। সেই কেক তিনি প্রথমে খাইয়ে দেন স্ত্রীকে এবং তারপর বন্ধু সালমানকে। সালমান ইনস্টাগ্রামে নিজের এবং ধোনির একটি ছবি শেয়ার করেছেন, যেখানে ধোনিকে কেক কাটতে দেখা গিয়েছে। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে কাপ্তান সাহেব!’

আর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে সালমান খান এবং সাক্ষী ধোনির পাশে দাঁড়িয়ে তারকা ক্রিকেটারকে কেক কাটতে দেখা গিয়েছে। সাক্ষীকে তো আবার ধোনির পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা গিয়েছে। ধোনি মজা করে আবার আশীর্বাদও করেছেন।

প্রসঙ্গত, সালমান খান, মহেন্দ্র সিং ধোনি, এবং অন্যান্য বলিউড এবং ক্রীড়া জগতের সেলিব্রেটিরা অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখানেই এক ফাঁকে ধোনির জন্মদিন সেলিব্রেট করেন ভাইজান।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, ধোনি এখনও আইপিএল খেলছেন। গত মৌসুমেই ছেড়ে দিয়েছেন চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব। তার অবসর নিয়ে জল্পনা চললেও, বিষয়টি নিয়ে ধোনি নিজে এখনও মুখ খোলেননি। চেন্নাই কর্তৃপক্ষের আশা, ২০২৫ সালেও খেলবেন মাহি। তবে সবটাই নির্ভর করছে ধোনির ফিটনেসের উপর। হাঁটুর চোট নিয়ে ভুগছিলেন মাহি। সেটা না কমলে আদৌ তিনি পরের মৌসুমে খেলবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments