Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeফিচারবগুড়ায় বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ৪, আহত ৭..

বগুড়ায় বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ৪, আহত ৭..

বগুড়ায় দূরপাল্লার বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও সাতজন আহত হয়েছেন। গতকাল সোমবার রাত তিনটার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের বনানী লিচুতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বরিশালের হিজলা গ্রামের হৃদয় মিঞা (৩০), সিরাজগঞ্জের কাজীপুরের জামাল হোসেন (৩৫) ও শামীম হোসেন (৪০)। নিহত আরেক নারীর পরিচয় পাওয়া যায়নি।

বগুড়ার কুন্দুরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্বাস আলী বলেন, গতকাল রাত তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয় মিয়া (৩৫) ও অজ্ঞাতনামা এক নারীর মৃত্যু হয়। আহত আটজনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামীম ও জামাল নামের আরও দুজন মারা যান। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ড ভ্যান আটক করা হয়েছে।

বগুড়ার সিলিমপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. মিলাদুন্নবী বলেন, নিহত ব্যক্তিদের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত সাতজন হাসপাতালটির বিভিন্ন বিভাগে চিকিৎসাধীন আছেন।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments