Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeজাতীয়ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির অভিযোগ, গ্রেপ্তার ১.

ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির অভিযোগ, গ্রেপ্তার ১.

সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হককে (ব্যারিস্টার সুমন) হত্যার হুমকির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে গ্রেপ্তার ব্যক্তির সম্পর্কে বিস্তারিত তথ্য জানানো হয়নি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা থেকে আজ মঙ্গলবার পাঠানো এক হোয়াটসঅ্যাপ বার্তায় এ কথা জানানো হয়।

ডিএমপির বার্তায় জানানো হয়, ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে সিটিটিসি গণমাধ্যমকে বিস্তারিত জানাবে।

পরে যোগাযোগ করা হলে সিটিটিসির প্রধান আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার ব্যক্তির নাম সেহাগ মিয়া। তাঁর বাড়ি সিলেটে। তাঁকে আজ মঙ্গলবার সন্ধ্যার পর সিলেট থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোহাগকে ঢাকায় আনা হচ্ছে। তিনি কেন সংসদ সদস্য সায়েদুল হককে হত্যার হুমকি দিয়েছেন সেটি জিজ্ঞাসাবাদের পর জানা যাবে।

এর আগে হত্যার হুমকি দেওয়া হয়েছে, এমন অভিযোগে গত ২৯ জুন রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সংসদ সদস্য সায়েদুল হক। তিনি উল্লেখ করেন, চুনারুঘাট থানার ওসির কাছ থেকে জানতে পেরেছেন, তাঁকে হত্যা করার জন্য চার থেকে পাঁচজনের অজ্ঞাতনামা একটি দল মাঠে নেমেছে। এ অবস্থায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এদিকে গত ২৮ জুন পুলিশের পক্ষ থেকেও একটি সাধারণ ডায়েরি করা হয়েছে চুনারুঘাট থানায়। এ ঘটনায় হবিগঞ্জ জেলা পুলিশ এবং পুলিশ সদর দপ্তর থেকেও তদন্ত চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments