Monday, July 15, 2024
Monday, July 15, 2024
Homeখেলাধুলাআর্জেন্টিনার বিপক্ষে বাজি ধরে ৩ কোটি ৫২ লাখ টাকা খোয়ালেন র‍্যাপার ড্রেক..

আর্জেন্টিনার বিপক্ষে বাজি ধরে ৩ কোটি ৫২ লাখ টাকা খোয়ালেন র‍্যাপার ড্রেক..

গুরুত্বপূর্ণ যেকোনো খেলায় পক্ষে-বিপক্ষে বড় অঙ্কের বাজি ধরাটা অনেক আগেই অভ্যাস বানিয়ে ফেলেছেন কানাডার বিখ্যাত র‍্যাপার ও সংগীতশিল্পী ড্রেক। আজ সকালে কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হয়েছিল কানাডা। সেই ম্যাচেও বাজি ধরেছিলেন ড্রেক। তবে তাঁকে মোটা অঙ্কের টাকা খোয়াতে হয়েছে।

৩৭ বছর বয়সী ড্রেক আর্জেন্টিনা ফুটবল দলের পাঁড় ভক্ত, তা হয়তো অনেকেরই জানা। কানাডার চেয়ে শক্তি-সামর্থ্যে ঢের এগিয়েও ছিল লিওনেল মেসির দল। কোপার বর্তমান চ্যাম্পিয়ন ও বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে হারের সম্ভাবনা প্রবল জেনেও নিজ দেশ কানাডার ওপর আস্থা রেখেছিলেন ড্রেক। ঝুঁকি জেনেও ধরেছিলেন ৩ লাখ মার্কিন ডলার বাজি (৩ কোটি ৫২ লাখ টাকা)। দৈবক্রমে কানাডা জিতে গেলে তিনি পেতেন ২৮ লাখ ৮০ হাজার ডলার (৩৩ কোটি ৮৭ লাখ টাকা)।

কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। ইস্ট রাদারফোর্ডের মেটলাইফ স্টেডিয়ামে আজ হুলিয়ান আলভারেজ ও মেসির গোলে কানাডাকে ২-০ ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো কোপা আমেরিকার ফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা। ফলে ড্রেকও খুইয়েছেন ৩ কোটি ৫২ লাখ টাকা।

মেসি-দি মারিয়া-মার্তিনেজদের বিপক্ষে বাজি ধরে ড্রেক শুধু আর্থিকভাবেই ক্ষতির সম্মুখীন হননি, সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে খোঁচার আঘাতও সইতে হচ্ছে। খোদ আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) নিজেদের এক্স অ্যাকাউন্টে ড্রেককে পাল্টা জবাব দিয়েছে। সেটাও তাঁর তুমুল প্রতিদ্বন্দ্বী মার্কিন র‍্যাপার কেন্ড্রিক লামারের গানের নাম দিয়ে একটি ছবি পোস্ট করে।

এ বছরের মে মাসে লামারের ‘নট লাইক আস’ গানটি মুক্তি পায়। মুক্তির পর থেকেই ড্রেক এই গানের সমালোচনা করে আসছেন। তবে জনপ্রিয় অডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাইয়ে গানটি এখন পর্যন্ত ৫০ কোটি বারের মতো শোনা হয়েছে এবং গানটির ভিডিও ইউটিউবে ১১ কোটি ৫০ লাখের বেশি বার দেখা হয়েছে।

এএফএ আজ তাদের এক্স অ্যাকাউন্টে কানাডার বিপক্ষে আর্জেন্টিনার উদ্‌যাপনের একটি ছবি পোস্ট করে ড্রেকের প্রতিদ্বন্দ্বী লামারের ‘নট লাইক আস’ গানটিই ক্যাপশন হিসেবে ব্যবহার করেছে। সঙ্গে বোল্ড ফন্টে লিখেছে—‘নট উইথ আস’। অর্থাৎ, ‘তোমরা (কানাডা) আমাদের মতো নও, আমাদের সঙ্গে লাগতে (বিপক্ষে বাজি ধরতে) এসো না’—র‍্যাপার ড্রেককে যেন এই বার্তাই দিতে চেয়েছে এএফএ।

একে তো বাজিতে মোটা অঙ্কের হার, তার ওপর আর্জেন্টিনার এমন জবাব—ব্যাপারটা ড্রেকের কাছে ‘কাটা ঘায়ে নুনের ছিটা’ মনে হতেই পারে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments